Latest Newsফিচার নিউজরাজ্য

‘পুনর্গণনার নির্দেশে প্রাণ সংশয় হতে পারে’ নন্দীগ্রামে রিটার্নিং অফিসারের এসএমএস প্রকাশ মমতার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: আজ কালীঘাটে সাংবাদিক বৈঠকে বিস্ফোরক অভিযোগ তোলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়। নন্দীগ্রামের প্রসঙ্গে একটি মোবাইল এসএমএস পড়ে শোনানো হয়। সেই এসএমএস অনুযায়ী, নন্দীগ্রামের এক রিটার্নিং অফিসার জানান, ‘তিনি যদি পুনর্গণনার নির্দেশ দেন, তাহলে প্রাণ সংশয় হতে পারে’। পাশাপাশি তিনি এও অভিযোগ আনেন, ‘ভোট গণনার সময় ৪০ মিনিট লোডশেডিং করে রাখা হয়। নন্দীগ্রামে মেশিন পাল্টে দেওয়া হয়েছে, আরও অনেক কিছু করেছে।’ এই নিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

পর্যবেক্ষকদের পক্কাপটের অভিযোগ এনে তিনি আরও অভিযোগ করেন, ‘কী করে ৮ হাজারের উপর এগিয়ে থাকার মার্জিন এক নিমেষে শূন্য হয়ে যায়? সার্ভার ডাউন করে রাখা হয়েছিল। না হলে সারা বাংলার এমন ফলাফল, আর নন্দীগ্রামে আলাদা ফল কীভাবে হয় ?’ নির্বাচন কমিশনকে দুষে বলেন, কমিশনের পক্ষপাত না থাকলে আজ বিজেপি ৫০ আসনও পেত না।

বিজেপি ও কেন্দ্রীয় বাহিনী এতদিন অনেক অত্যাচার করেছে, বলে অভিযোগ তোলেন। কিন্তু তিনি সকলকে শান্ত থাকার পরামর্শ দেন। নির্বাচনের ফল ঘোষণার পর আজ সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়। আজই শপথগ্রহণ ও মন্ত্রিসভা গঠন নিয়ে দলীয় কর্মীদের মিটিং চলছে বিকেল ৪টে থেকে। এরপর সন্ধে সাতটায় রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখরের সঙ্গে দেখা করবেন বলে জানান। বিজেপিকে রুখে দেওয়ার জন্য বাংলার জনগণ, মহিলা ও যুবদের ধন্যবাদ জানান।

Leave a Reply

error: Content is protected !!