Latest Newsফিচার নিউজরাজ্য

করোনা আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি-তে ভর্তি বিশিষ্ট কবি-সাহিত্যিক জয় গোস্বামী

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি বিশিষ্ট কবি ও সাহিত্যেক জয় গোস্বামী। গতকাল রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা লক্ষণ দেখা দেওয়ায় তাঁকে রাতেই দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। রাতেই তাঁকে কোভিড ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছে।

কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। বাড়িতেই চিকিৎসা চলছিল সাহিত্যেকের। গতকাল বিকেল থেকে তাঁর অবস্থার অবনতি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকেরা তাঁকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করেন। প্রথমে নন কোভিড ওয়ার্ডে রাখা হয়েছিল তাঁকে। তারপরে কোভিড রিপোর্ট হাতে আসার পর রাতেই তাঁকে কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রচণ্ড জ্বরের সঙ্গে বেশ কয়েকবার বমিও করেছেন তিনি। করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন কবি। তাঁর স্ত্রী ও কন্যাকেও করোনা পরীক্ষার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

জয় গোস্বামীর স্ত্রী কাবেরী গোস্বামীও করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন। তারপরেও জয় গোস্বামী করোনা আক্রান্ত হওয়ায় উদ্বেগে রয়েছে পরিবার। চিকিৎসকরা বিশেষ নজরদারি চালিয়ে যাচ্ছেন। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন কবি শঙ্খ ঘোষ এবং তাঁর স্ত্রী ।

Leave a Reply

error: Content is protected !!