Latest Newsফিচার নিউজবিনোদন

গান গাওয়ানোর নামে ধর্ষণ, টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে মামলা দায়ের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: এফআইআর দায়ের হল টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে। মুম্বইয়ের ডিএন নগর থানায় মামলা দায়ের করেছেন ৩০ বছরের এক মহিলা। অভিযোগকারিণী জানিয়েছেন, আগামী কিছু অ্যালবামে গান গাওয়ানোর সুযোগ দেওয়ার নাম করে ভূষণ তাঁকে ধর্ষণ করেছেন।

মুম্বই পুলিশের সূত্রে জানা গিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু করা হয়েছে গুলশন কুমারের পুত্রের বিরুদ্ধে। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‘তদন্ত চলছে। এখনও গ্রেফতার করা হয়নি কাউকে।’’

সূত্রের খবর, কাজ দেওয়ার নাম করে ভূষণ অভিযোগকারিণীকে গত তিন বছর ধরে নানা ভাবে যৌন হেনস্থা করেছেন। ২০১৭ সাল থেকে ২০২০ সালের অগস্ট মাস পর্যন্ত এই ঘটনা ঘটেছে বার বার। মুম্বই পুলিশ জানিয়েছে, মহিলাকে একাধিক জায়গায় নিয়ে গিয়ে হেনস্থা করা হয়েছে বলে জানিয়েছেন অভিযোগকারিণী। শুধু তাই নয়, ভূষণ নাকি তাঁর ব্যক্তিগত ছবি ও ভিডিয়ো তুলে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন।

মুম্বই পুলিশ খুব তাড়াতাড়ি ভূষণ কুমারের বয়ান রেকর্ড করবে বলে জানিয়েছে। যদিও অভিযুক্তের তরফে এখনও কোনও জবাব পাওয়া যায়নি।

২০১৮ সালে ‘মিটু’ কাঁটায় বিদ্ধ হয়েছিলেন গুলশন-পুত্র। এক মহিলা টুইট করে জানিয়েছিলেন, ভূষণের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাবে রাজি হননি বলে তাঁকে একটি ছবির কাজ থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল।

Leave a Reply

error: Content is protected !!