Latest Newsফিচার নিউজবিনোদন

‘ভারতের অক্সিজেন নয়, ধর্মের বেশি প্রয়োজন’, করোনায় আক্রান্ত হওয়ার আগে বলেছিলেন কঙ্গনা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: ‘ভারতে অক্সিজেনের চাইতে ধর্মের প্রয়োজন বেশি’, করোনায় আক্রান্ত হওয়ার আগে বলেছিলেন বিজেপির পোস্টার গার্ল তথা বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। এমন একটি সময়ে তিনি এই মন্তব্য করেছেন, যখন দেশে অক্সিজেনের জন্য হাহাকার চলছে। চার দিক থেকে অভিযোগ আসছে, প্রাণবায়ুর অভাবে কোভিড রোগীর মৃত্যু হচ্ছে। তা ছাড়া সিলিকোসিস আক্রান্ত রোগীরাও বিপদে পড়েছেন। নিয়মিত অক্সিজেনের প্রয়োজন পড়ে তাঁদের। কিন্তু অতিমারিতে বিধ্বস্ত দেশে অক্সিজেনের ভাঁড়ারে টান পড়েছে।

একটি সংবাদমাধ্যমের খবর, ‘দিল্লিতে অক্সিজেন নিয়ে চূড়ান্ত অব্যবস্থা চলছে’। সেই খবরের প্রতিক্রিয়া হিসেবে কঙ্গনার মন্তব্য, ‘ভারতে আর অক্সিজেনের প্রয়োজন নেই। ভগবানের ভয় পাওয়া দরকার এখানে। প্রয়োজন ধর্মের’। তাঁর অভিযোগ, দেশে চোর ভর্তি। আর তাই মানবজাতির প্রয়োজন মানবিকতা, অক্সিজেন নয়।

এর আগেও কঙ্গনা অক্সিজেনের ঘাটতি পূরণের জন্য ‘স্থায়ী সমাধান’ দিয়েছিলেন রোগীদের। তাঁর ভাষায়, ‘যাঁদের শরীরে অক্সিজেনের ঘাটতি হচ্ছে, তাঁরা দয়া করে একটি কাজ করুন। গাছ লাগান। আর যদি সেটি করতে না পারেন, অন্তত গাছ কাটা বন্ধ করুন’।

শনিবার সকালে কঙ্গনা রানাউত ইনস্টাগ্রামে জানান, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে তাঁর বক্তব্য, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন’।

 

Leave a Reply

error: Content is protected !!