আন্তর্জাতিকখেলাফিচার নিউজ

মুম্বইয়ের কাছে লজ্জাজনক হার কেকেআর-এর, বিশ্রী হারের জন্য ভক্তদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ খান

দৈনিক সমাচার, স্পোর্টস ডেস্ক: কার্যত জেতা ম্যাচ ছিল। ১০ বারের মধ্যে ন’বার সেই ম্যাচ জিতে ফিরত কলকাতা নাইট রাইডার্সও (কেকেআর)। কিন্তু সেই একবারই এল মঙ্গলবার চেন্নাইয়ে। তার সৌজন্যে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১০ রানে হারল নাইটরা। আর মুম্বইয়ের কেকেআরে হারের দৌড়ে অব্যাহত থাকল। একটা সময রীতিমতো ছুটছিল কেকেআর। নাইটদের প্রথম ধাক্কা দেন চাহার। তখন কেকেআরের স্কোর ছিল এক উইকেটে ৭২ রান। তারপর প্রথম চারটি উইকেট নিয়েই তিনি ম্যাচে ফিরিয়েছিলেন। মাত্র এক উইকেট নিলেও চার ওভারে মাত্র ১৩ রান দিয়েছেন। একের পর এক ডট বল করেছে। যা চাপ বাড়িয়েছে কেকেআরের উপর।

১৫২ রান তাড়া করতে নেমে ইনিংসের মাঝে ৮১ রানে ১ উইকেট। অর্ধশতরান করে নীতিশ রানা যখন সাজঘরে ফেরেন তখন দলের জেতার জন্য প্রয়োজন ৩০ বলে ৩১ রান। হাতে ছয় উইকেট ও ক্রিজে ব্যাট হাতে দীনেশ কার্তিক ও শাকিব আল হাসান এবং সাজঘরে অপেক্ষায় আন্দ্র রাসেল। এমন অবস্থায় মুম্বইয়ের বিরুদ্ধে দুর্লভ জয়ের স্বপ্ন বুনছেন কেকেআর সমর্থককুল।

কিন্তু হঠাৎই ছন্দপতন। ক্রুনাল পান্ডিয়া ও জসপ্রীত বুমরাহের দুর্দান্ত বোলিং এবং রোহিত শর্মার আগ্রাসী অধিনায়কত্বের জেরে চাপে পড়ে যান নাইটরা। ক্রুনাল পান্ডিয়া নিজের নির্ধারিত চার ওভারে মাত্র ১৩ রান দিয়ে তুলে নেন শাকিবের মহামূল্যবান উইকেটটি।

শেষ রক্ষা আর হল না। ট্রেন্ট বোল্টের বিরুদ্ধে শেষ ওভারে প্রয়োজনীয় ১৫ রানের মধ্যে মাত্র চার রানই করতে পারে নাইট বাহিনী। ১৪২ রান থেমে যায় তাদের ইনিংস। মুম্বইয়ের পল্টনরা নাইটদের বিরুদ্ধে আইপিএল ইতিহাসে জিতে নেন তাঁদের ২২তম ম্যাচ। এরপরেই নাইট ভক্তকুলের কাছে বিশ্রী হারের জন্য ক্ষমা চেয়ে নেন কেকেআর মালিক শাহরুখ খান। বলিউড বাদশা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, কেকেআর দলের পক্ষ থেকে সকল ভক্তদের কাছে ক্ষমা চাইছি। খুবই হতাশাজনক একটা পারফরম্যান্স। তিনি যে এই ফলাফলে বিরক্ত, সেটা স্পষ্ট করে দেন দলের মালিক।

 

Leave a Reply

error: Content is protected !!