Latest Newsফিচার নিউজরাজ্য

“এসো অন্ধকার থেকে আলোর দিকে” শিরোনামে উলুবেড়িয়ায় কনভেনশন করল ছাত্রী যুবতীরা

নিজস্ব সংবাদদাতা, দৈনিক সমাচার, উলুবেড়িয়া:  “এসো অন্ধকার থেকে আলোর দিকে” শিরোনামে উলুবেড়িয়ায় ছাত্রী যুবতীদের নিয়ে কনভেনশন করল জামাআতে ইসলামী হিন্দ পশ্চিমবঙ্গের ছাত্রী শাখা গালর্স ইসলামিক অর্গানাইজেশন (জিআইও) পশ্চিমবঙ্গ শাখা। চলমান সমাজে নৈতিক অবক্ষয়, স্বাধীনতার অপব্যবহার সহ বেশ কিছু কারণে বর্তমান সমাজ একবিংশ শতক আয়ু ধারণ করেও প্রতি মূর্হতে দ্রুত থেকে দ্রুততর গতিতে প্রবেশ করছে অনৈতিকতার ব্ল্যাক হোলে। আর এই অন্ধকারের যাত্রাপথে আমাদের যুব সমাজ সব থেকে বেশি যাত্রী হিসেবে নিজের নাম নথিভুক্ত করছে।

এই অন্ধকার গহ্বর থেকে ছাত্রী ও যুবতীদের কে তুলে আনতে জিআইও ৬ থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত রাজ্যের বিভিন্ন প্রান্তে “এসো অন্ধকার থেকে আলোর দিকে” শিরোনামে একটি ক্যাম্পেইন আয়োজন করেছে। চলমান এই ক্যাম্পেইন এর অংশ হিসেবে গালর্স ইসলামিক অর্গানাইজেশন হাওড়া জেলার শাখা আজ ১২ জানুয়ারি স‍্যোসাইটি অ্যাপ্লিমেণ্ট সেন্টার এ সারদিন ব্যাপি এক জেলা কনভেনশনের আয়োজন করে।

এদিনের সভায় উপস্থিত ছিলেন জামাআত ইসলামি হিন্দ হাওড়া জেলার নাজিম নুর আহামদ মোল্লা। সহকারী জেলা নাজিম জুলফাক্কার মোল্লা, জামাত ইসলামি হিন্দে হাওড়া জেলার মহিলা শাখার জেলা নাজিমা রোকেয়া মোল্লা, সহকারী জেলা নাজিমা মঞ্জুরা বেগম, জি.আই.ও পশ্চিমবঙ্গের দক্ষিণবঙ্গের সঞ্চালীকা এবং ভারপ্রাপ্ত ডিস্ট্রিক্ট প্রেসিডেন্ট সুপ্রিনা খাতুন প্রমুখ। এদিন নাজিম নুর আহামদ মোল্লার হৃদয় স্পর্শী দারসে কুরআনের মাধ্যমে অনুষ্ঠান শুভ সূচনা হয়। সভায় জেলার ভিন্ন প্রান্ত থেকে পাঁচশোর অধিক যুবতী উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত সকল বক্তাগণ অন্ধকার চৌচীর করে আলোর দিকে ধাবিত হয়ে একজন আর্দশ নারী হওয়ার প্রকৃত উপায়গুলি উত্থাপিত করেন। একজন নারী ক্যারিয়ার ও পড়াশোনার সাথে সাথে ঐশ্বরিক আলো তে নিজেকে রাঙিয়ে হয়ে উঠতে হবে এই সমাজের কাছে এক উজ্জ্বল দৃষ্টান্ত। নৈতিক অবক্ষয় থেকে নিজেদের এবং এই সমাজকে বাঁচাতে জেলার ভিন্ন প্রান্ত থেকে এই বিশাল সংখ্যক ছাত্রী যুবতীদের অংশগ্রহণ এই ঘুমিয়ে পড়া সমাজের কাছে এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রইল আজ।

Leave a Reply

error: Content is protected !!