Sunday, April 14, 2024
দেশফিচার নিউজ

ন্যায়বিচার মেলেনি! আত্মহত্যার হুমকি দিলেন তাবরেজ আনসারির স্ত্রী

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : ক্ষিপ্ত সন্ত্রাসীদের গণপিটুনিতে প্রাণ দিতে হয়েছিল তাবরেজ আনসারিকে। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে খুনের (৩০২) ধারার বদলে অনিচ্ছাকৃত খুনের (৩০৪) ধারায় চার্জশিট জমা দিয়েছে পুলিশ। পুলিশের দাবি, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাবরেজের। যদিও, পরের আরেকটি মেডিকেল রিপোর্টে উঠে এসেছে ভিন্ন তথ্য। নতুন রিপোর্ট অনুযায়ী, গণপিটুনির কারনে মাথায় আঘাত থেকেই মৃত্যু হয়েছে তাবরেজ আনসারির।

এই মামলায় ফের মুখ খুলেছেন তাবরেজ আনসারির স্ত্রী। এইবার শুধু প্রতিবাদ নয়, ফের খুনের ধারা না জুড়লে জেলাশাসকের কার্যালয়ের সামনেই আত্মহত্যার হুমকি দিয়েছেন শাহিস্তা পারভিন। সোমবার জেলা শাসকের সঙ্গে দেখা করতে যান তিনি। সঙ্গে ছিলেন তার মা এবং শ্বশুর। দীর্ঘক্ষণ অপেক্ষা করলেও অনেক দেরিতে জেলাশাসকের সাক্ষাৎ পান বলে অভিযোগ। সেখানেই জেলাশাসককে পারভিন স্পষ্ট জানিয়ে আসেন, ফের ৩০২ ধারা যোগ না করলে তিনি আত্মহত্যা করবেন এবং সেটা জেলাশাসকের দফতরের সামনেই।

জেলাশাসকের সঙ্গে দেখা করার পর সংবাদমাধ্যমকে পারভিন বলেন, ‘গোটা বিশ্ব আমার স্বামীকে খুন হতে দেখেছে। তার পরেও জেলা প্রশাসন খুনিদের রক্ষা করছে। খুনিদের বিরুদ্ধে খুনের ধারা ফের না জুড়লে জেলাশাসকের দফতরের সামনেই আমি আত্মহত্যা করব।’ উল্লেখ্য, তাবরেজের মৃত্যুর মাত্র মাস দু’য়েক আগেই পরভিনের সঙ্গে তার বিয়ে হয়। তাবরেজের মৃত্যুর পরও গণপিটুনিতে অভিযুক্তদের শাস্তির জন্য এখনও লড়াই ছাড়েননি পরভিন।

1 Comment

Leave a Reply

error: Content is protected !!