Latest Newsদেশফিচার নিউজ

নিজেকে সরকারি মডেলের পর্যায়ে নামিয়ে এনে ভারতরত্নের অপমান করছেন শচীন, মন্তব্য আরজেডি নেতার

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: নিজেকে সরকারি মডেলের পর্যায়ে নামিয়ে এনে ভারতরত্নের অপমান করছেন শচীন, এভাবেই ক্রিকেটের বিস্ময় বালককে আক্রমণ শানালেন লালুপ্রসাদ যাদবের আরজেডির বর্ষীয়ান নেতা শিবানন্দ তিওয়ারি।

রিহানা, মিয়া খলিফা এবং গ্রেটা থুনবার্গের কৃষক-দরদী টুইটের পরেই বিদেশি চক্রান্তের অভিযোগ তুলে সরব হয়েছিলেন বলিউড, ক্রীড়ামহলের একাধিক নক্ষত্র। শচীন জানিয়েছেন, “ভারতের সাবভৌমত্বের সঙ্গে আপস করা যাবে না। ভারতীয়রা ভারতকে চেনে। আমরাই এক হয়ে সমধান করব। বিদেশী শক্তি দর্শক হতে পারে কিন্তু আমাদের সমস্যার অংশ হতে পারে না। এসো দেশ হিসেবে আমরা ঐক্যবদ্ধ থাকি। ইন্ডিয়া টুগেদার!”

শচীন সহ নক্ষত্রদের একহাত নিয়ে এবার পাল্টা আগুনে ঘি ঢালেন লালুর দলের নেতা শিবানন্দ তিওয়ারি। তিনি সংবাদসংস্থা এএনআই-কে জানিয়ে দেন, “কৃষকরা টুইটার চেনে না। সম্প্রতি এই টুইটার রাজনীতি শুরু হয়েছে। সবাই এটা ফলো করছে। তবে যে কৃষকরা গ্রামে থাকেন, তারা টুইটার চেনে না। ওরা গ্রেটা থুনবার্গ, রিহানাদের চেনে না, ওদের বিপক্ষেও নয়। তার পরেও কেন্দ্রীয় সরকার শচীনকে মাঠে নামালো।”

এরপরেই শচীনকে ঠুকে তিনি বলে দেন, “শচীন ভারতরত্ন। তা সত্ত্বেও বিজ্ঞাপনে প্রায়ই মুখ দেখান। নিজেকে মডেলের পর্যায়ে নামিয়েছেন। এটা ভারতরত্নের অসম্মান যে শচীনের মত কাউকে এই সম্মান দেওয়া হয়েছে। শচীনদের সামনে এগিয়ে দিয়ে গোটা বিশ্বকে কি অন্ধ করে রাখা যাবে? পৃথিবী এগিয়ে চলেছে। এসব এখন আর হয়না।”

 

 

Leave a Reply

error: Content is protected !!