Latest Newsফিচার নিউজরাজ্য

রানাঘাটের তৃণমূল প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: তৃণমূল প্রার্থীর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ! অভিযোগের তির বিজেপির বিরুদ্ধে। রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার তৃণমূল প্রার্থী সমীর পোদ্দারের গাড়িকে লক্ষ্য করে বোমাবাজির ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। নির্বাচন সংক্রান্ত কাজ সেরে সন্ধে নাগাদ বাড়ি ফিরছিলেন সমীর পোদ্দার। বাড়ি ফেরার পথে কৈখালী এলাকা দিয়ে তাঁর গাড়ি যাওয়ার সময় হঠাৎই গাড়ির উপর দুটি বোমা ছোড়া হয় বলে অভিযোগ। বোমার আওয়াজে কেঁপে ওঠে এলাকা। অল্পের জন্য রক্ষা পান তৃণমূল প্রার্থী সমীর পোদ্দার। এই ঘটনায় তৃণমূল কর্মীদের অভিযোগের তির বিজেপির দিকে। তৃণমূল প্রার্থীর উপর বোমা মারার ঘটনায় গর্জে ওঠেন তৃণমূলকর্মীরা। পুলিশি নিরাপত্তা নিয়েও ক্ষোভে ফেটে পড়েন তারা।

এই ঘটনার প্রতিবাদে রানাঘাট বগুলা সড়কে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মী—সমর্থকরা। বোমাবাজির খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে হাঁসখালি থানার বিশাল পুলিশ বাহিনী।

যদিও বিজেপির প্রার্থী অভিযোগ করছেন তৃণমূল তাদের নামে মিথ্যাচার করছে। তৃণমূল প্রার্থীর গাড়িতে বোমা মারার ঘটনায় বিজেপির কেউ জড়িত নয়। নিজেরাই বোম মেরে নাটক করছে তৃণমূল। এলাকায় যথেষ্ট উত্তেজনা থাকায় মোতায়েন রাখা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। নির্বাচনে হেরে যাবে ভেবেই নাটকীয় ভাবে নিজেদের গাড়িতে বোম মেরে পথ অবরোধের পরিকল্পনা করেছেন তৃণমূলের প্রার্থী।

 

Leave a Reply

error: Content is protected !!