Latest Newsফিচার নিউজবিনোদন

এ যেন উলট পুরাণ! করোনা নিয়ন্ত্রণে মোদী সরকারের ভূমিকায় ক্ষুদ্ধ বিজেপি ঘনিষ্ঠ অনুপম খের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বরবারই মোদী সরকারের প্রসংশক হিসাবে পরিচিত অনুপম খের। তবে আচমকাই উলটো সুর এই বলি তারকার কন্ঠে। বুধবার করোনা নিয়ন্ত্রণে মোদী সরকারের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করলেন অনুপম খের। এনডিটিভিকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেতা জানিয়েছেন, ‘মানুষের ক্ষোভ দেখানোটাই স্বাভাবিক, করোনা নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ, ওঁরাই দায়ী এই দুর্ভোগের জন্য’।

এখানেই থেমে থাকেননি অনুপম খের। তিনি আরও বলেন, সরকারের এটা জানা খুব জরুরি যে জীবনে ভাবমূর্তি তৈরির চেয়েও অনেক জরুরি বিষয় রয়েছে’। অনুপমের এই বিস্ফোরক মন্তব্য ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা অনেকেই বিশ্বাসই করতে পারছেন না বিজেপি সাংসদ কিরণ খেরের স্বামীর মোদী বিরোধী এই মন্তব্যকে। মিমে ছেয়ে গিয়েছে টুইটার।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগে সকলেই। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এখনও পর্যন্ত দেশের ২ কোটি ৩৩ লক্ষ মানুষ করোনার গ্রাসে পড়েছেন, সুস্থ হয়েছেন ১ কোটি ৯৪ লক্ষ। এই অতিমারী কেড়ে নিয়েছে ২ লক্ষ ৫৪ হাজার ভারতীয় প্রাণ। দেশের বেশিরভাগ অংশের জারি রয়েছে আংশিক বা সম্পূর্ণ লকডাউন। স্বাভাবিকভাবেই বিপাকে দেশবাসী।

করোনা মোকাবিলায় দেশবাসীর পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন বহু বলিউড তারকাই, পিছিয়ে নেই অনুপম খেরও। ‘প্রোজেক্ট হিল ইন্ডিয়া’র মাধ্যমে করোনা আক্রান্তদের প্রয়োজনীয় ওষুধ-পথ্য ও খাবার পৌঁছে দিচ্ছেন অনুপম খের। এমনকি এক মার্কিন স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে লাইফ সাপোর্টের প্রয়োজনীয় সরঞ্জামও দেশের বিভিন্ন হাসপাতালে পৌঁছে দিতে উদ্যোগী হয়েছেন অভিনেতা।

 

Leave a Reply

error: Content is protected !!