Latest Newsদেশফিচার নিউজ

রিপোর্ট বলছে দেশে খুন-ধর্ষণের শীর্ষে উত্তরপ্রদেশ, তারপরেও যোগীর দাবি রাজ্যে সমাজবিরোধীদের জায়গা নেই

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: পেপার খুললেই প্রতিদিন খবরের শিরোনামে উত্তরপ্রদেশ। বিজেপি সরকার আসার পর থেকেই ধীরে ধীরে যেন সমাজবিরোধীদের আখড়া হয়ে উঠেছে উত্তরপ্রদেশ। যোগী আদিত্যনাথ সরকারের আমলে উত্তরপ্রদেশে আইনশৃঙ্খলার পরিস্থিতি ভেঙে পড়েছে বলে অভিযোগ বিরোধীদের। নিত্যদিনে খুন- ধর্ষণের খরব। সম্প্রতি মনীষা বাল্মীকির ধর্ষণে উত্তাল দেশীয় রাজনীতি।

কিন্তু তারপরেও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দাবি, যোগীর দাবি রাজ্যে সমাজবিরোধীদের জায়গা নেই। বিজেপি সরকার আসার পর থেকেই কড়া হাতে দমন করা হচ্ছে গ্যাংস্টার ও অপরাধীদের। আগামী ৩ নভেম্বর রাজ্যের ছ’টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার অন্যতম মালহানি বিধানসভা। এদিন সেই বিধানসভার বিজেপি নেতা ও কর্মীদের সঙ্গে একটি ভারচুয়াল বৈঠকে যোগ দেন যোগী। সেখানে বক্তব্য পেশের সময়ই তিনি এমন দাবি করেন।

তিনি বলেন, আগে মাফিয়া ও অপরাধীরাই রাজনৈতিক দলগুলির নীতি নির্ধারণ করত। তারা গরিব মানুষের জমিও দখল করেছে। কিন্তু এখন আর তাদের নিস্তার নেই। এই ‘নতুন’ উত্তরপ্রদেশে অপরাধীদের ও তাদের গড়া সাম্রাজ্যকে ধূলিসাৎ করতে প্রতিজ্ঞাবদ্ধ সরকার। পাশাপাশি উন্নয়নের যে কোনও বিকল্প নেই, সেকথাও মনে করিয়ে দেন যোগী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘সব কা সাথ, সব কা বিকাশে’র আদর্শে উত্তরপ্রদেশ সরকার অনুপ্রাণিত বলেও দাবি করেন তিনি।

 

Leave a Reply

error: Content is protected !!