দেশফিচার নিউজ

বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণের কোনও প্রমাণই খুঁজে পেল না সিট! আত্মহত্যার হুমকি ধর্ষিতার

ছবি : সংগৃহিত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : বিজেপি নেতা চিন্ময়ানন্দকে গ্রেফতার করা সম্ভব নয় বলে জানিয়ে দিল ঘটনার বিশেষ তদন্তকারী দল (সিট)। উত্তরপ্রদেশের এই বিজেপি নেতার বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণের অভিযোগ রয়েছে। সিটএর তরফে জানানো হয়েছে, চিন্ময়ানন্দের বিরুদ্ধে যা অভিযোগ, তা নিয়ে তদন্ত চলছে। বিভিন্ন জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কাউকে গ্রেফতার করার মতো কোনও তথ্যপ্রমাণ মেলেনি এখনও।

চিন্ময়ানন্দের বিরুদ্ধে অভিযোগ, টানা এক বছর ধরে কলেজপড়ুয়া ওই তরুণীকে নানা ভাবে নিগ্রহ করেছেন তিনি। তরুণীর স্নান করার দৃশ্যের ভিডিও তুলে, হুমকি দিয়ে একাধিক বার ধর্ষণ করেছেন তিনি। ওই তরুণী সব অভিযোগ প্রকাশ করে দেওয়ার পরেই আচমকা অপহৃত হন তিনি। ছ’দিন পরে রাজস্থান থেকে উদ্ধার করা হয় তাঁকে। এর পরেই সুপ্রিমকোর্টের নির্দেশে বিশেষ তদন্তকারী টিম অর্থাৎ সিট তৈরি হয়। কিন্তু এখনও পর্যন্ত নাকি ধর্ষণের সপক্ষে কোনও তথ্যপ্রমাণ পাননি তাঁরা।

নিগৃহীতা অভিযোগ তুলেছেন, চিন্ময়ানন্দকে গ্রেফতার করার ব্যাপারে ইচ্ছা করে ঢিলেমি করছে পুলিশ। তিনি বলেন “দু’দিন হয়ে গেল আমি ম্যাজিস্ট্রেটের কাছে সব বলে এসেছি, এখনও চিন্ময়ানন্দকে গ্রেফতার করা হল না। মনে হচ্ছে চিন্ময়ানন্দকে বাঁচানোর চেষ্টা করছে সিট এবং আমাদের বিপাকে ফেলার জন্য কিছু খুঁজছে। সরকার যদি আমার মৃত্যু চায়, তাহলে নিজের শরীরে কেরোসিন ঢেলে জীবন্ত পুড়ে মরব।”

Leave a Reply

error: Content is protected !!