Latest Newsফিচার নিউজরাজ্য

উত্তরবঙ্গ পৌঁছতেই কালো পতাকা দেখলেন ধনকর, উঠলো ‘‌গো ব্যাক স্লোগান’

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকেই রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। তৃতীয়বারের জন্য বাংলার কুর্সিতে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে তারপর থেকে নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে সরগরম বিজেপি। সোমবার বাগডোগরা বিমানবন্দরে পৌঁছে ফের একই ইস্যুতে সুর চড়ালেন বাংলার সাংবিধানিক প্রধান। তবে আজ তিনি উত্তরবঙ্গের পথে যত এগিয়েছেন তত দেখতে পেয়েছেন কালো পতাকা।

রাজ্যপালকে কালো পতাকা দেখানো হয়েছে। যা নিয়ে সরগরম শৈলশহর। কারণ তিনি একসপ্তাহের জন্য উত্তরবঙ্গ সফরে গিয়েছেন। কিন্তু প্রথমদিনেই কালো পতাকা দেখতে হল তাঁকে। এদিন বাগডোগরা বিমানবন্দরে নেমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যপাল জগদীপ ধনকর বলেন, ‘‌২ মে’র পরের ঘটনা নিয়ে আমি চিন্তিত। স্বাধীনতার পর এমন অশান্তি দেখা যায়নি। ৭ সপ্তাহে কেন ব্যবস্থা নিল না রাজ্য সরকার? কেউ গ্রেফতার হয়নি। কোনও ক্ষতিপূরণের ব্যবস্থা নেই। ঘরছাড়াদের কাছে গিয়ে কেউ সান্ত্বনা দিয়েছেন? মুখ্যমন্ত্রী কেন চুপ? প্রশাসনের উচিত রাজ্যবাসীর আস্থা ফেরানো।’‌

 

এই মন্তব্য করে দার্জিলিংয়ের দিকে যতই তাঁর কনভয় এগিয়েছে ততই তাঁকে কালো পতাকা দেখানো হয়েছে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তাঁকে কালো পতাকা দেখানো হয়েছে বলে খবর। রাজ্য সরকারের সঙ্গে একাধিকবার সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর। তার প্রেক্ষিতেই এই কালো পতাকা দেখানো হয়েছে বলে মনে করা হচ্ছে। এই একসপ্তাহে আর কি কি তাঁকে দেখতে হবে তা নিয়ে সন্দিহান সবপক্ষই।

 

Leave a Reply

error: Content is protected !!