Latest Newsদেশফিচার নিউজ

নাবালিকাকে জোর করে একাধিকবার ধর্ষণ, গ্ৰেফতার বিজেপি নেতা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে বার বার ধর্ষণের অভিযোগ উঠেছে এক বিজেপি নেতার বিরুদ্ধে। কয়েক মাস ধরে প্রতিবেশী ওই নাবালিকাকে বার বার ধর্ষণের জেরে সে গর্ভবতী হয়ে যায়। ত্রিপুরার খোয়াই জেলার এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্ত ওই বিজেপি নেতাকে গ্রেফতার করেছে। ধৃত বিজেপি নেতার নাম শ্যামল সরকার। বয়স ৪৬ বছর। বিজেপি সূত্রে খবর ওই ব্যক্তি দলের কৃষ্ণপুর মণ্ডলের বুথ ইন চার্জ। এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে ১৬ বছর বয়সী ওই কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা।

এদিকে তেলিমুরা মহকুমা পুলিশ আধিকারিক সোনাচরণ জামাতিয়া বলেন, ‘দিন দুয়েক আগে এব্যাপারে অভিযোগ দায়ের হয়। এরপরই অভিযুক্ত ব্যক্তি গা ঢাকা দেয়। সোমবার রাতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।’ এদিকে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ ধারায় ও পসকো আইনে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। এদিকে ওই কিশোরীর পরিবারের অভিযোগ অনুসারে সাত মাস আগে থেকে ওই অভিযুক্ত ব্যক্তি বার বার ওই কিশোরীকে ধর্ষণ করেছে। বাবা মা যখন বাড়ি থাকতেন না তখন পেশায় দিনমজুর ওই অভিযুক্ত ব্যক্তি বার বার তাদের বাড়িতে আসত।

এদিকে বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী বলেন, ‘আমাদের দলের তরফে ইতিমধ্যেই তাকে বহিষ্কার করা হয়েছে। পুলিশ তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়েছে। আমাদের দল এনিয়ে কোনও হস্তক্ষেপ করবে না।’ প্রসঙ্গত চলতি বছরের মে মাসে ১৫ বছর বয়সী এক কিশোরীরে ধর্ষণ করার অভিযোগে ২৯ বছর বয়সী এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছিল। গত বছর এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে সিআরপিএফ জওয়ানকেও পুলিশ গ্রেফতার করেছিল।

Leave a Reply

error: Content is protected !!