Latest Newsদেশফিচার নিউজ

কংগ্রেসের লেটারহেড জালিয়াতি, বিজেপির সহ সভাপতি রমন সিং এবং মুখপাত্র সম্বিত পাত্রের এফআইআর দায়ের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: কংগ্রেসের লেটারহেড নকল করে ভুয়ো কমেন্ট করার অভিযোগে বিজেপির সহ সভাপতি রমন সিং এবং বিজেপির মুখপাত্র সম্বিত পাত্রের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ছত্তিশগড়ে দুই নেতার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে এফআইআর করা হয়েছে। রায়পুরের সিভিল লাইন পুলিস ইতিমধ্যেই দুই নেতাকে সমন পাঠিয়েছে।

শেষ পর্যন্ত জালিয়াতির অভিযোগ। বিজেপির দুই হেভিওয়েট নেতার বিরুদ্ধে কংগ্রেসের রিসার্চ ডিপার্টমেন্টের লেটার হেড জালিয়াতি করার অভিযোগ উঠেছে। বিজেপির জাতীয় সহ সভাপতি রমন সিং এবং বিজেপি মুখপাত্র সম্বিত পাত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিজেপি উদ্দেশ্য প্রণোদিত ভাবে কংগ্রেসের বিরুদ্ধে অপ প্রচার করতে টুলকিট ব্যবহার করছে বলে অভিযোগ করেছে কংগ্রেস।

জালিয়াতির অভিযোগে দুই হেভিওয়েট নেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে ছত্তিশগড়ে। রায়পুর পুলিশ ইতিমধ্যেই দুই নেতাকে সমন পাঠিয়েছে। রায়পুর সিভিল লাইন পুলিসের এসএইচও কেকে মিশ্রা জানিয়েছেন, সম্বিত পাত্রকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অথবা সশরীরে হাজিরা দিতে বলা হয়েছে। ছত্তিশগড়ের কংগ্রেস সভাপতির অভিযোগের ভিত্তিতেই এই এফআইআর দায়ের করা হয়েছে।

 

দিল্লি পুলিশের কাছেও অভিযোগ জানিয়েছে কংগ্রেস। বিজেপি সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, সম্বিত পাত্র, বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিএল সন্তোষের নামেও অভিযোগ দায়ের করেছেন তিনি। বিজেপি টুলকিট ব্যবহার করে কংগ্রেসের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছে তারা। টুল কিটের মাধ্যমে ভুয়ো খবর ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছে কংগ্রেস।

বিজেপির পক্ষ থেকে পাল্টা অভিযোগ করা হয়েছে। বিজেপি দাবি করেছে কংগ্রেস করোনা সংক্রমণ নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। ইন্ডিয়ান ভ্যারিয়েন্টকে মোদী ভ্যারিয়েন্ট বলে প্রচার করছে কংগ্রেস। নানা ভাবে মোদী সরকারের বিরুদ্ধে অপ প্রচার চালানো হচ্ছে।

 

Leave a Reply

error: Content is protected !!