Sunday, March 3, 2024
Latest Newsদেশফিচার নিউজ

গুজরাত মডেল! চিকিৎসার বদলে করোনা আক্রান্তকে পিটিয়ে মারল স্বাস্থ্যকর্মীরা

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: মোদীর স্বপ্নের গুজরাত। বর্তমানে গুজরাত মডেলের বেহাল দশা। চিকিৎসা দেওয়ার বদলে এক করোনা আক্রান্তকে পিটিয়ে মারার অভিযোগ উঠল গুজরাতের একটি সরকারি হাসপাতালের কর্মীদের বিরুদ্ধে। রাজকোটের সিভিল হাসপাতালের ঘটনা। ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে আসার পর দেশজুড়ে নিন্দার ঝড়। রাজকোটের সিভিল হাসপাতালের ঘটনা। ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে আসার পর দেশজুড়ে নিন্দার ঝড়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেপ্টেম্বর মাসের শুরুতে কিডনিতে জল জমার কারণে রাজকোট -এর একটি বেসরকারি হাসপাতালে ভরতি হয়েছিলেন ৩৮ বছরের স্থানীয় যুবক প্রভাকর পাটিল। চিকিৎসকরা অপারেশন করে কিডনি থেকে জল বের করতে সমর্থ হলেও পরে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। নমুনা পরীক্ষার পর জানা যায় প্রভাকরের করোনা হয়েছে। এরপর গত ৮ তারিখ চিকিৎসার জন্য তাঁকে রাজকোট সিভিল হাসপাতালে ভরতি করা হয়েছিল। সেখানেই ১২ তারিখ মৃত্যু হয় প্রভাকরের। আর তারপরেই প্রকাশ্যে আসে তাঁকে মারধরের ভিডিও।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, পিপিই কিট পরে থাকা হাসপাতালের একজন নার্সিং স্টাফ হাতে লাঠি নিয়ে প্রভাকরকে মাটিতে ফেলে তাঁর বুকের উপরে হাঁটু চেপে ধরে রয়েছে। আর পাশে থাকা অন্য নার্সিং স্টাফ ও হাসপাতালের নিরাপত্তাকর্মীরা ওই যুবককে বেধড়ক মারধর করছে।

ভিডিওটি প্রকাশ্যে আসার পরেই মৃতের ভাই বিলাস পাটিল অভিযোগ করেন, তাঁর দাদাকে পিটিয়ে মেরেছে হাসপাতালের কর্মীরা। যদিও এই অভিযোগ মানতে চায়নি হাসপাতাল কর্তৃপক্ষ। তাদের দাবি, কোনওরকম মারধরের অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

 

Leave a Reply

error: Content is protected !!