Latest Newsফিচার নিউজরাজ্য

বাংলাকে উত্তরপ্রদেশ হতে দেব না, হুঙ্কার দেবাংশুর

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বাংলাকে উত্তরপ্রদেশ হতে দেব না, ঝাড়গ্রাম থেকে এমনটাই হুঙ্কার রাজ্য তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যের। ঝাড়গ্রামের বিজেপি ও তৃণমূলের গন্ডগোলের জেরে এক তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল ঝাড়গ্রাম পৌঁছানোর সঙ্গে সঙ্গে ঝাড়গ্রাম হাসপাতালে মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন । এই ঘটনার প্রতিবাদে রবিবার মধ্যরাতে দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ শুরু করে তৃণমূল ছাত্র পরিষদ । তাঁদের সঙ্গে উপস্থিত দেবাংশু।

এদিন দেবাংশু বলেন , “বাংলা উত্তরপ্রদেশ হয়ে যাচ্ছে । উত্তরপ্রদেশ হতে দেব না । উত্তরপ্রদেশে মা বোনের উপর আক্রমণ হলে প্রতিবাদ করতে গিয়ে ভাই ,দাদা , স্বামীরা মারা যায় । স্ত্রীর উপর আক্রমণ হয়েছে বলে প্রতিবাদ করতে গিয়ে তাঁর স্বামী দুর্গা সরেনের মৃত্যু হল । যত তাড়াতাড়ি সম্ভব দোষীদের গ্রেফতার করা হোক । নির্বাচন কমিশনকে এর জবাব না দিলে জঙ্গলমহল জুড়ে আন্দোলন শুরু হবে।”

রবিবার সন্ধ্যায় ঝাড়গ্রাম থানার অগুইবনী গ্রাম পঞ্চায়েতের নেতুরা বাসস্ট্যান্ডে তৃণমূল বিজেপির মধ্যে গন্ডগোল হয় । এই ঘটনায় দুর্গা সরেন(৫৫) নামে এক তৃণমূল কর্মীর মৃত্যু হয় ।ঘটনায় তারক সাউ নামে এক বিজেপি কর্মীও গুরুতর ভাবে আহত হয় । শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তারককে কলকাতায় স্থানান্তর করা হয় বলেও জানা যায় ।

 

Leave a Reply

error: Content is protected !!