Latest Newsফিচার নিউজবিনোদন

মুসলিম ছেলের সঙ্গে প্রেম? ভালবেসে মুসলিম হতে পারেন মুসলিম বিরোধী কঙ্গনা!

নয়াদিল্লি, ২০ আগস্ট: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত প্রায় সময়ই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকেন। প্রতিদিনই কঙ্গনা সংক্রান্ত হ্যাশট্যাগ সোশ্যাল মাধ্যমে ঘোরাফেরা করে। তবে এবার কঙ্গনা রানাউতকে নিয়ে একটু অন্য ধারার বিতর্ক শুরু হয়েছে।

সম্প্রতি কঙ্গনা রানাউত ও ইমরান নামের এক মিশরীয় ব্যক্তির ঘনিষ্ট ছবি ভাইরাল হয়েছে ট্যুইটারে। একটি ট্যুইটে সেই ছবি দিয়ে লেখা হয়েছে, “ব্রেকিং নিউজ অভিনেত্রী কঙ্গনা রানাউত ইমরান নামের এক মিশরীয় ব্যক্তির সঙ্গে ডেটিং করছেন, তাঁর এই সস্পর্ককে অনেকেই লাভ জিহাদ নাম দিয়েছেন!”

এই পোস্ট সামনে আসতেই নেটিজেনদের ঘুম উড়েছে। অনেকেই মনে করেছেন মুসলিম বিরোধী কঙ্গনা রানাউত এবার নিজের ভালোবাসার জন্য মুসলিম ধর্ম গ্রহণ করতে চলেছেন।

এই ঘটনা সোশ্যাল মাধ্যমে চলতে চলতেই জানা গিয়েছে, যে ব্যক্তির সঙ্গে কঙ্গনাকে দেখা গিয়েছে তিনি আসলে কঙ্গনার ম্যানেজার রিজওয়ান সিদ্দিকী। তিনি একেবারেই কঙ্গনার বয়ফ্রেন্ড নন। সম্প্রতি রিজওয়ানের জন্মদিন উপলক্ষে কিছু ছবি সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। রিজওয়ানের সম্বন্ধে তিনি অনেক ভালো ভালো কথা বলেছেন। তাঁর উন্নতির কামনা করেছেন।

সোশ্যাল মাধ্যমে কঙ্গনা ও রিজওয়ানের নিয়ে যে সব রটনা চলেছে তা একেবারে ভালোভাবে নেননি অভিনেত্রী। কঙ্গনার বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়ানোর জন্য তাঁর আইনজীবী আইনি পদক্ষেপ নিতে চলেছেন বলে জানা গিয়েছে। এর পাশাপাশি ট্রোলারদের সর্তক করা হয়েছে। চুপ করে থাকেননি কঙ্গনার ম্যানেজার রিজওয়ান সিদ্দিকীও তিনি বলেছেন, “আমার ও কঙ্গনার ভালো ছবিগুলিকে অন্য ভাবে দেখানো হয়েছে। আমাদের অপবাদ দেওয়া জন্যই এমনটা করা হয়েছে।”

 

Leave a Reply

error: Content is protected !!