Latest Newsখেলাফিচার নিউজ

আইপিএল থেকে ‘ব্যান’ করা হোক কোহলি ও ডিভিলিয়ার্সকে! দাবি রাহুলের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : আইপিএলে আজ মুখোমুখি কোহলির আরসিবি এবং লোকেশ রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব। সেই ম্যাচের আগে স্পনসরদের এক অনুষ্ঠানে মিলিত হয়েছিলেন বিরাট ও লোকেশ। সেখানে লোকেশ রাহুল মন্তব্য করেন, ‘‘আমার মনে হয় আইপিএল থেকে কোহলি ও ডিভিলিয়ার্সকে নিষিদ্ধ করা উচিত।’’

এই বক্তব্যের পরে কোহলি তো বটেই, অনুষ্ঠানের সঞ্চালকও প্রথমে ঘাবড়ে গিয়েছিলেন। কারণ লোকেশের সঙ্গে ভারত অধিনায়কের দারুণ সম্পর্ক। সবাই যখন একে অপরের দিকে চাইছেন, সেইসময় রাহুল বলেন, ‘‘আসলে এই ধরণের টু্র্নামেন্টে কোনও ক্রিকেটারের ব্যক্তিগত ৫ হাজার রান হয়ে যায়, সেইসময় তাঁদের উচিত বাকিদেরও সমান সুযোগ করে দিয়ে ছেড়ে চলে যাওয়া! সেই জন্যই আমি সামনের বার আইপিএল কর্তৃপক্ষকে অনুরোধ করব, যাতে কোহলি ও ডিভিলিয়ার্সকে না রাখা হয় টুর্নামেন্টে!’’ কিংস ইলেভেন পাঞ্জাবের দলনেতার কথা শুনে সবাই তখন হাসাহাসি শুরু করে দেন।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল জুটি হলেন বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্স জুটি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের এই দুই মহাতারকা জুটি বেঁধে এখনও পর্যন্ত তিন হাজার রান করেছেন। দু’জনের সব মিলিয়ে দশটি সেঞ্চুরি রয়েছে। কোহলি তার মধ্যে আবার আইপিএলে নিজের ব্যক্তিগত সাড়ে পাঁচ হাজার রানের নজিরও গড়ে ফেলেছেন। এবং ডি’ভিলিয়ার্সও বিদেশীদের মধ্যে পাঁচ হাজার রানের দিকে এগোচ্ছেন।

 

 

Leave a Reply

error: Content is protected !!