Latest Newsদেশফিচার নিউজরাজ্য

রাজ্যে উড়ছে কোটি কোটি টাকা, জেলে তৃণমূল নেতা! শুভ সন্ধিক্ষণে দিল্লিতে মুখোমুখি মমতা-মোদী

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: আবার একমঞ্চে মুখোমুখি হচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আসন্ন আগস্ট মাসে নীতি আয়োগের পরিচালন পরিষদের বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা। তাই সেখানে যোগ দিতে চার দিনের নয়াদিল্লি সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ৪ আগস্ট নয়াদিল্লি সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭ আগস্ট হবে নীতি আয়োগের বৈঠক। প্রধানমন্ত্রী বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে এই বৈঠক করবেন। দেশের সব রাজ্যের মুখ্যমন্ত্রীরই এই বৈঠকে যোগ দেওয়ার কথা। এই সফরে নবনির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে তাঁর সৌজন্য সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। আলাদা করে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে পারেন মুখ্যমন্ত্রী।

ঘটনাচক্রে স্কুল সার্ভিস কমিশনের নিয়োগে দুর্নীতির অভিযোগে ইডি হেফাজতে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। তাঁর বান্ধবীর বাড়ি থেকে মিলেছে কোটি কোটি টাকা। সেখানে নীতি আয়োগের বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় যোগ দিলে প্রধানমন্ত্রীর সঙ্গেও তাঁর সাক্ষাৎ হবে। অথবা এই আবহে মোদী–মমতা ভিন্ন সাক্ষাৎ হলে তা রাজনীতির অলিন্দে পৃথক মাত্রা যোগ করবে বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।

Leave a Reply

error: Content is protected !!