Latest Newsদেশফিচার নিউজ

চলন্ত বাসে ৪০ জন যাত্রীর সামনে তরুণীকে ধর্ষণ! কেউ এগিয়ে এলেন না বাঁচাতে

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: করোনা আবহে বাসের মধ্যে ধর্ষণের ঘটনায় ফের প্রশ্নের মুখে উঠে এল মহিলাদের নিরাপত্তা। চলন্ত বাসে ৪০ জন যাত্রীর সামনে তরুণীকে ধর্ষণ করা হল। কিন্তু দুঃখের বিষয় কেউ এগিয়ে এলেন না ওই তরুণীকে বাঁচাতে। জানা গেছে, দিল্লির যমুনা হাই-ওয়েতে একটি ডাবল ডেকার বাসের মধ্যে কনডাক্টরের হাতে এই পাশবিক অত্যাচারের শিকার হন এক তরুণী। অভিযুক্তকে জিজ্ঞাসাবাসের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা বাসে করে দিল্লি ফিরছিলেন। তখন তার সঙ্গে এই ঘটনা ঘটে। নির্যাতিতার বয়ান অনুযায়ী তিনি নাইট বাসে করে ফেরার সময় চালকের কেবিনের পাশে যে বসার জায়গা থাকে সেখানে তিনি বসেছিলেন। বাসটি যখন মান্ত টোল দিয়ে মথুরা দিকে যাচ্ছিল তখন তার ওপর নির্যাতন চালায় বাসের কনডাক্টর। কোনরকমের নিজেকে বাঁচিয়ে বাসের মধ্যে থাকা বিপদঘন্টি বাজান তিনি। কিন্তু নির্যাতিতার অভিযোগ বাসে সেই সময় ৪০ জন যাত্রী ছিল। কিন্তু কেউ তাঁকে বাঁচাতে এগিয়ে আসেনি। শনিবার সকালে ওই তরুণী বাস থেকেই ১১২ হেল্প লাইনে ফোন করে পুলিশকে সব জানান। নির্যাতিতার শারীরিক পরীক্ষা করা হয়েছে। নির্যাতিতার বাড়ি রোহিনিতে। আপাতত তিনি পুলিশের পর্যবেক্ষণে বাড়িতেই আছেন।

মান্ত থানার থেকে জানানো হয়েছে অভিযুক্তের নাম রবি। জিজ্ঞাসাদের জন্য পুলিশ তাকে নিজেদের হেফাজতে নিয়েছে। অভিযুক্ত বাসের কনডাক্টর। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

 

Leave a Reply

error: Content is protected !!