Saturday, March 2, 2024
Latest Newsদেশফিচার নিউজ

বিজেপি অফিসে ৫৩ বার ফোন, সুশান্তের বন্ধু সন্দীপের গতিবিধি নিয়ে রহস্য ঘনীভূত

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক : সুশান্তের আত্মহত্যার পর থেকে রিয়া চক্রবর্তীর নাম সব ক্ষেত্রে উঠে এলেও তাঁর পাশাপাশি ক্রমাগত খবরের শিরোনামে রয়েছেন প্রয়াত অভিনেতার বন্ধু বলে দাবি করা প্রযোজক সন্দীপ সিংহ। রিয়া চক্রবর্তী থেকে সুশান্তের পরিবারের কেউ তাঁকে চেনেন না বলে সরাসরি জানিয়েছেন, তবুও সুশান্তের মৃত্যুর দিন অর্থাৎ ১৪ জুন তাঁর মরদেহ অ্যাম্বুল্যান্সে করে নিয়ে কুপার হাসপাতালে সন্দীপ কেন হাজির হন? কে বা কারা সুশান্তের মৃত্যুসংবাদ দিলেন সন্দীপকে?

সূত্র থেকে জানা যাচ্ছে, ১৪ থেকে ১৬ জুনের মধ্যে চারবার অ্যাম্বুল্যান্স চালকের সঙ্গে কথা হয়েছে সন্দীপের। কেন এত বার চালককে ফোন করেন তিনি? সুশান্তের ব্যাগ থেকে তাঁর মৃত্যুর দিন সুশান্তের প্যান কার্ড, আধার কার্ড সব সন্দীপ নিজে হাতে বার করে দেন। এতখানি অধিকার ছিল তাঁর! তা হলে সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই তদন্তের বিরোধিতা করলেন কেন তিনি? প্রশ্ন উঠছে সিবিআই তাঁকে ডাকছে না কেন?

সুশান্তের কল রেকর্ড বলছে যে সন্দীপের সঙ্গে সুশান্তের এক বছর কথা নেই, সেই সন্দীপ তাঁর মৃত্যুর দিন মর্গ থেকে শ্মশান সব নিজে হাতে করলেন? কেন?

এই প্রশ্নের উত্তর খুঁজছে সুশান্তের পরিবার। নিজে হাতে সব সামলে সুশান্তের মৃত্যুর কোনও বিশেষ প্রমাণ কী তিনি লুকিয়ে রাখলেন? এক সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, গত দু’মাসে বিজেপি মুম্বইয়ের অফিসে কমপক্ষে ৫৩ বার ফোন করেছেন তিনি। কিন্তু কেন?

সম্প্রতি দিল্লি থেকে মুম্বইতে ফেরত আসতে দেখা যায় সন্দীপকে। বলিউডের এই প্রযোজক দিল্লিতে কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন? প্রশ্ন থেকে যাচ্ছে। এনিয়ে প্রশ্ন তুলেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। তাঁর বক্তব্য, ‘‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন নিয়ে ছবি করেছেন সন্দীপ সিংহ। বিজেপির সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা খতিয়ে দেখুক সিবিআই। একই সঙ্গে বলিউডের মাদক যোগ নিয়েও তদন্ত হোক। এ ব্যাপারে অনেক অভিযোগ পেয়েছি আমরা। সিবিআইকে বিষয়টি খতিয়ে দেখতে অনুরোধ করব।’’

 

 

Leave a Reply

error: Content is protected !!