Saturday, March 2, 2024
Latest Newsফিচার নিউজরাজ্য

দিনে নারী, রাতে মদ! প্লাকার্ড নিয়ে বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বাড়ির সামনে বিক্ষোভ দলেরই একাংশের

দৈনিক সমাচার, ডিজিটাল ডেস্ক: বিজেপির প্রকাশ‍্যে গোষ্ঠীদ্বন্দ্ব অব‍্যাহত। রাজ‍্যজুড়ে চলছে গেরুয়া শিবিরের গোষ্ঠীকোন্দল। এবার বারাসত বিজেপির সাংগঠনিক জেলার পদ নিয়েই গোষ্ঠী কোন্দল। দিনে নারী, রাতে মদ! প্লাকার্ডে লিখে জেলা সভাপতির বিরুদ্ধে বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বাড়ির সামনে বিক্ষোভ দলেরই একাংশের। যার জেরে জেলা সভাপতির কুশপুতুল দাহ করা হয়।ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে। ঘটনার জেরে চরম অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির।

জানা গেছে, বিজেপির জেলা সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়ের অপসারণ দাবি করা হয় বিজেপির একাংশের তরফ থেকে। যা নিয়ে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের বাড়ির সামনে তুমুল বিক্ষোভও চলে।

শান্তনু ঠাকুরের বাড়ির সামনে হওয়া বিক্ষোভে, জেলা বিজেপি সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগ তোলা হয়েছে। সেখানে বলা হয়েছে, দিনে নারী রাতে মদ, বিক্রি হচ্ছে বারাসত জেলা বিজেপির পদ। কোথাও প্ল্যাকার্ডে লেখা তৃণমূলের দালাল শঙ্কর চট্টোপাধ্যায়র দূর হটো। কোথাও অভিযোগ করা হয়েছে, ধর্ষণকামী, নারীলোলুপ শঙ্কর চট্টোপাধ্যায়ের শাস্তি চাই।

বিক্ষোভ নিয়ে শান্তনু ঠাকুরের ব্যাখ্যা হল, তিনি একজন জনপ্রতিনিধি। তাঁর কাছে সবাই আসতে পারেন। তবে এই বিক্ষোভ নিয়ে তিনি সাংগাঠনিত ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানোর জন্য বলেছেন। কারণ তাঁর সাংগঠনিক কোনও পদ নেই।

Leave a Reply

error: Content is protected !!